কাজের মাসি চোদার গল্প-বুড়ি, হয়ে গেল ছুঁড়ি


আমি বন্দনাদির মাই টিপতে টিপতে বললাম, “বন্দনাদি, তোমার বর যখন তোমায় ঠাপাত, তখন তোমার বয়স কম ছিল এবং তখন তুমি নিয়মিত ঠাপ খেতে। তুমি এতদিন উপোসী থাকার পর আমার ঠাপ খাচ্ছ। তাছাড়া তুমি পঞ্চাশ বছর বয়সে একটা তেত্রিশ বছরের জোওয়ান ছেলের ঠাপ খাচ্ছ তাই চাপ লাগাটা খূবই স্বাভাবিক। তবে এইভাবে কয়েকদিন আমার কাছে চুদলে তোমার আর চাপ লাগবেনা। পরের বার আমি তোমায় আমার দাবনার উপর বসিয়ে নিয়ে চুদব, তখন তোমার অত চাপ লাগবেনা।”Kajer Mashi, Kajer Bua, Kajer Meye Chodar Golpo
বন্দনাদি মুচকি হেসে বলল, “ওরে বাবা, তার মানে তুমি আবার আমায় চোদার ধান্ধায় আছ! ওঃ, কি ছেলে রে বাবা, গুদে ঠাপ মারতে মারতেই পরের বার চোদনের রূপরেখা তৈরী করছে!”
আমি বন্দনাদির গুদে খূব জোরে গাদন দিতে লাগলাম। প্রতিটি গাদনে বন্দনাদি লাফিয়ে উঠছিল। আমি প্রায় পঁচিশ মিনিট একটানা রামগাদন দেবার পর বন্দনাদির গুদে হড়হড় করে বীর্য ফেলে দিলাম। বন্দনাদি একটা দীর্ঘশ্বাস নিয়ে গুদের জল খসিয়ে ফেলল। বন্দনাদির ঘন বালে আমার সাদা বীর্য মাখামাখি হয়ে গেছিল। আমি খূব ধৈর্য ধরে পা ফাঁক করে ভীজে কাপড় দিয়ে বন্দনাদির গুদ পরিষ্কার করলাম।
বন্দনাদি উলঙ্গ হয়েই আমার ঘরের কাজকর্ম্ম করল। ও যখন ঘর পুঁছ ছিল তখন আমি ওর পোঁদে ও গুদে বারবার আঙ্গুল ঢোকচ্ছিলাম। কাজ শেষ করার পর বন্দনাদি আমার কাছে ছোঁকছোঁক করতে লাগল। আমি জিজ্ঞেস করলাম, “বন্দনাদি, কি হল?”
বন্দনাদি একটু লজ্জা লজ্জা হয়ে বলল, “না, মানে Kajer Mashi, Kajer Bua, Kajer Meye Chodar Golpo… তুমি বলেছিলে কোলে বসিয়ে …, তাই।” আমি বন্দনাদিকে নিজের কাছে টেনে গুদে আঙ্গুল ঢুকিয়ে দেখলাম গুদটা হড়হড় করছে। তার মানে বন্দনাদি আবার চুদতে চাইছে। আমি বন্দনাদিকে জড়িয়ে ধরে খূব আদর করতে লাগলাম। বন্দনাদি নিজেও আমায় খূব জোরে জড়িয়ে ধরল।
আমি বন্দনাদিকে আমার দাবনার উপর বসিয়ে আমার বাড়াটা ওর গুদে ঢুকিয়ে দিলাম। আমার বাড়ার গোড়াটা বন্দনাদির ঘন বালের মাঝে ঢাকা পড়ে গেল। আমার বিচিটা বন্দনাদির পোঁদের গর্তে ঠেকতে লাগল। আমি হাত দিয়ে অনুভব করলাম আমার বিচিটা বন্দনাদির পোঁদের গন্ধে ভরে গেছে। আমি তলা দিয়ে ঠাপ মারতে আরম্ভ করলাম এবং বন্দনাদি আমার উপর লাফাতে লাগল। সারা ঘর ভচ ভচ শব্দে ভরে গেল। বন্দনাদির মাইগুলো খূব ঝাঁকুনি খাচ্ছিল। আমি দুই হাতে দুটো মাই ধরে খূব জোরে টিপতে লাগলাম।
বন্দনাদি বলল, “এইবার চুদতে আমার খূব মজা লাগছে। আমার গুদে বেশী চাপও লাগছেনা। আমার বর তো এইভাবে কোনওদিন আমায় ঠাপায়নি। বোধহয় ও এইভাবে চুদতে জানত না। তবে আমার ছেলেগুলো নিজের বৌকে বোধহয় এইভাবেই ঠাপায়। আমি মাঝেমাঝেই ওদের ঘর থেকে ভচভচ শব্দ শুনতে পাই। এখনকার ছেলেরা বোধহয় এইভাবে চুদতে বেশী ভালবাসে, তাই না?”
আমি বন্দনাদিকে ঠাপাতে ঠাপাতে বললাম, “হ্যাঁ গো, ঠিক তাই। এই ভাবে চুদলে মেয়ের উপর কম চাপ পড়ে।” বন্দনাদি বলল, “পুলক, জানো, সাতেরো বছর বয়সে আমার বিয়ে হয়েছিল।”
আমি বললাম, “তার মানে আমি যখন জন্মালাম, তুমি তখন প্রথম চোদন খেলে! তোমার যদি আর এক বছর আগে বিয়ে হত এবং তোমার বর প্রথম চোদনে তোমার পেট করে দিতে পারত তাহলে তোমার ছেলে আমার বয়সী হত! আর সেই ছুঁড়িকে আমি তেত্রিশ বছর বাদে নিজেই চুদছি। সত্যি গো আমার খূব গর্ব হচ্ছে আমি আমার চেয়ে বয়সে এত বড় ছুঁড়িকেKajer Mashi, Kajer Bua, Kajer Meye Chodar Golpo চোদার সুযোগ পেয়েছি।”
আমি উত্তেজিত হয়ে একটু জোরেই ঠাপ মারতে আরম্ভ করলাম। আমার ঠাপ খেয়ে বন্দনাদি আহ আহ … করতে লাগল তারপর হাসতে হাসতে বলল, “পুলক, কি ব্যাপার বল ত, শুনেছি গর্ব হলে লোকের বুক ফুলে যায়, তোমার তো দেখছি বাড়া ফুলে উঠেছে। আমায় চুদতে গিয়ে তোমার বাড়াটা আরো বড় হয়ে গেল নাকি? দেখো, যেন আমার গুদ ফাটিয়ে দিও না।” বন্দনাদির কথায় আমরা দুজনেই হেসে ফেললাম।
আমি এবারেও বন্দনাদিকে প্রায় আধ ঘন্টা ধরে ঠাপালাম তারপর ওরই অনুরোধে বীর্য দিয়ে ওর গুদ ভর্তি করলাম। এইবারে বন্দনাদির গুদ থেকে বীর্য গড়িয়ে এসে আমার বালে মাখামখি হয়ে গেল। বন্দনাদি নিজেই আমার বাড়া এবং নিজের গুদ পরিষ্কার করল।
এরপর থেকে আমি সুযোগ পেলেই বন্দনাদিকে ন্যাংটো করে চুদতে লাগলাম। এর ফলে বন্দনাদির গুদটা আর একটু চওড়া হয়ে গেল। একদিন সময় করে বন্দনাদিকে চিৎ করে পা ফাঁক করে শুইয়ে কাঁচি ও চিরুনি দিয়ে বাল ছেঁটে দিলাম। আমি ইচ্ছে করেই লোশান দিয়ে বন্দনাদির বাল কামালাম না কারণ বন্দনাদি সেটা রাখতে পারত না।
বন্দনাদি এখনও আমাদের বাড়িতে কাজ করে এবং এখনও আমি ওকে ন্যাংটো করে চুদছি। তবে এটা আমি ভাল ভাবেই জানি যে বন্দনাদিকে আমি বেশীদিন চুদতে পারব না কারণ বন্দনাদির বয়ঃসন্ধি হয়ে গেলেই কামপিপাসা কমে যাবে অথবা শেষ হয়ে যাবে।
কাজের মাসি চোদার গল্প-বুড়ি, হয়ে গেল ছুঁড়ি  কাজের মাসি চোদার গল্প-বুড়ি, হয়ে গেল ছুঁড়ি Reviewed by Unknown on September 28, 2017 Rating: 5

No comments:

Powered by Blogger.